অপু বিশ্বাস সম্মন্ধে বোমা ফাটালেন শাকিব খান ! স্বামী স্ত্রীর ঘরের কোটা ফাঁস

অপু আমার টাকায় ফুর্তি করছে আমার টাকায় নাচ-গান করছে আমার টাকায় রূপচর্চা করে আমার তাদের পরিচিতি পেয়ে আমার নামে বদনাম করছে আপনারা বলুন । আমি কি এতদিন কিছু বলেছে কিনা কিন্তু একাউন্টে কেউ দলগাও আমি প্রতিমাসে মোটা অঙ্কের টাকা পাঠায় আমার ছেলের  এর রক্ষণাবেক্ষণের জন্য । কিন্তু সে মোটা অংকের টাকাও খরচ করছে আমার শত্রুদেরকে নিয়েছে এবং বুদ্ধি করে আমার ছেলেকে ফেলে রাখে ঘরের কাজের মেয়ে আমার ছেলেকে দেখাশোনা করে |


 



এখন বলুন আমার কি কর নিয় আমি তাই ঠিক করেছি একাউন্টে কে কুপিয়ে পেয়ে আমার ছেলের জন্য টাকা পাঠাব ওপর কোনো খরচ সামি বিদেশ যাব কেন এটিকে এ ব্যাপারে অপুর সাথে যোগাযোগ করা হলে রূপবানের স্বামী এখন আমার মাকে নিয়ে খুবই ব্যস্ত আছি আমার মা কেন অসুস্থতার সবাইকে আমি বলে দিয়েছি । এখন কথা বলতে পারব না উল্লেখ্য গতকাল বিকেলের অপু বলেছিলেন আমার মা আমার জন্যই অপমানিত হবেন তার মেয়ে জামাই এর কাছে ব্যাপারটা আমাকে খুবই দুঃখ দিয়েছে ।




আমার মা কথাগুলো শোনার পর ভেঙে পড়েছেন তিনি এমনিতেই অসুস্থ প্রসঙ্গত শাকিব অপুর ভাই এর উদ্দেশ্য বলেছিলেন সংসারে অনেকরকম দূরত্ব সৃষ্টি হয় কিন্তু অনেকেই উপুড় হয়ে কথা বলতে যারা কিছুই আসলে জানেনা তবে আমার অবাক লাগছে এ সবকিছুর মাঝে অপুর মা কেন কথা বলতে গেলে তিনি তো মুরগী একজন আর এসবের মাঝে আসাটা মোটেই উচিত হয়নি তিনি তো কখনো মেয়ের খবরও নিতেন না কখনো মেয়ের জন্য কিছুই পাঠান এই বাঙালি সমাজে মেয়ের মা কতকিছুই কাটাই গ্রামের বাড়িতে করি কখনো দেখলাম না কিছু পাঠাতে কিন্তু এখন তিনি কথা বলার আগে আমি আসার আগে তিনি এসব ব্যাপারে আর কখনো কোনোপ্রকার কথা বলবেন না হলে মূর্তির মানুষ পূরবীর মতোই থাকবেন ।

No comments

Powered by Blogger.