শাকিব খানকে মেয়র হিসেবে চান শাকিব ভক্ত ও পৌরবাসী | Shakib Khan News

শাকিব খানকে মেয়র হিসেবে চান পৌরবাসী। এমনি এক দাবি জানিয়ে সারা দেশে  পোস্টার ছড়িয়ে দিয়েছেন শাকিব ভক্তরা । এখন কথা হলো শাকিব কি তাদের কোথায় রাজি হয়ে  প্রার্থী হবেন? এর উত্তর শুধু শাকিব খানই দিতে পারেন, উনার উত্তরের জন্য অপেক্ষা করতে হবে।



শাকিব খানের নতুন সিনেমা,সিনেমার নাম ‘আমি নেতা হবো’। ছবিটিতে শাকিবের এক নতুন চটিত্র,চরিত্রের নাম সাক্কু। কিছুদিন আগে  অনলাইনে প্রকাশ হওয়া একটি ছবির পোস্টারটি দেখা যায়। সেখানে তিটি পৌরবাসী কে জানান, তারা সাক্কুকে মেয়র হিসেবে দেখতে চান। আর সেই পোস্টারটি প্রকাশ হয়েছে চাঁদপুর থেকে।

এরমধ্যে কিছুদিন আগে শাকিব অপুর প্রকাশিত ছবি প্রকাশ হয়েছে, ছবির নাম  ‘আমি নেতা হবো’। সেই ছবিতে দেখা যায়, মেয়র পদে প্রার্থী হয়েছেন ছবির এক বিশেষ সদস্য সাদেক বাচ্চু। যার নাম আক্কাছ বেপারী। সেখানে বোঝা যাচ্ছে, রুপালি পর্দায় রাজনীতির মাঠে প্রতিদ্বন্দ্বিতা করবেন সাদেক বাচ্চু ও শাকিব খান  ।


জনপ্রিয় শাপলা মিডিয়া প্রযোজিত ‘আমি নেতা হবো’ ছবিটি পরিচালনা করছেন উত্তম আকাশ। শাকিব খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন "বিদ্যা সিনহা মিম' আরো আছেন ওমর সানী, মৌসুমী, সুপ্তি শেখ, কমল পাটেকর’সহ অনেকে।

গত ৩১ জুলাই ঢাকা আফতাব নগরে ওমর সানী-মৌসুমীকে নিয়ে ‘আমি নেতা হবো’র শুটিং শুরু হয় সে সময় শাকিব খান দেশের বাহিরে থাকায় যাদের কে দিয়েই ছবির কাজ শুরু করা হয় । মাঝে কিছুদিন বিরতির পর কক্সবাজার ও পরে চাঁদপুরে ছবিটির কাজ শুরু হয়। গত শুক্রবার বিএফডিসির দৃশ্যধারণ ও  শেষে মানিকগঞ্জে যায় ইউনিট। ছবিটির শিগগির গানের দৃশ্যায়ন হবে দেশের বাইরে।


No comments

Powered by Blogger.