অভিনয়ের ফাঁকে অবসর সময় কোয়েল মল্লিক কি করে, জানলে আপনি অবাক হবেন ।

অভিনয় জগতে সুপরিচিত কোয়েল মল্লিক অভিনয় করেছেন বহু ব্যবসায়ী সফল ছবিতে ব্যস্ত নায়িকা দের জন্য এই ব্যস্ততার মাঝেও ছুটি পেলে তিনি কি করে ।সাম্প্রতিক এক সাক্ষাৎকারে সে কথাই জানালেন কোয়েল ।




বলেন, একটা ছবির শুটিং শেষ হওয়ার পর যে কটাদিন পাই তখন আমার কাজ পিঁপড়ার সিনেমা দেখা কাজের চাপে টুকুন একটা সিনেমা দেখা হয় শুটিং না থাকলে সেটা দেখে চেষ্টা করি আর সাইকোলজি বই আমি এখনো পোড়াতে পার বলে এবার বইগুলো কাউকে দিয়ে দেব আমি বারন করি,ওই সব বই পড়া শেষ হয়না আমার।


নায়িকা আরো বলেন আমার একটা কাজ আমি করি সেটা হচ্ছে আত্মীয়স্বজনের সঙ্গে দেখা করা আমার তো দুদিনের পরিবার বিয়ার হয়ত ননদী বিভাবতীর বাড়ি চলে গেলাম ওদের কাউকে ডেকে আনলাম বাড়িতে তারপর খাবার-দাবার আনোয়ারা হৈ হুল্লোড় আর একটার পর একটা কাজ তো করেই চলেছি ।

No comments

Powered by Blogger.