শ্রাবন্তী বয়ফ্রেন্ড শাকিব খান | আসছে শাকিব-শ্রাবন্তী জুটির নতুন ছবি | শাকিব খান শ্রাবন্তী অভিনীত দ্বিতীয় ছবি

শিকারী দুই বাংলার এক আলোচিত ছিনেমার নাম ! যেখানে জুটি বেঁধেছেন বাংলাদেশর কিং খান শাকিব খান ও ওপর বাংলা কলকাতার মিষ্টি মেয়ে শ্রাবন্তী ! দুই বাংলার এই জন প্রিয় জুটি বারো একসাথে জুটি বাঁধতে যাচ্ছেন ‘বয়ফ্রেন্ড নামর ছবিটির মাদ্ধমে। ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করবে মিষ্টি মেয়ে শ্রাবন্তী।

শাকিব খান শ্রাবন্তী অভিনীত দ্বিতীয় ছবি হতে যাচ্ছে ‘বয়ফ্রেন্ড’। তাদের ‘শিকারী’ ছবিটি দুই বাংলায় ব্যাপক আলোচিত হবার কারণে পরিচালক দ্বিতীয় ছবি তৈরী করতে যাচ্ছেন। তবে এবার ছবিটি  যৌথ প্রযোজনায় নয়,‘বয়ফ্রেন্ড’ নির্মিত হবে একক প্রযোজনায় আর ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান এক অনলাইন গণমাধ্যমে বলেন, শাকিব শ্রাবন্তীর ‘বয়ফ্রেন্ড’ একক প্রযোজনায় নির্মিত হবে। এই খানে শাকিব খান ও শ্রাবন্তী দুজনকেই চূড়ান্ত করা হয়েছে আজই। ছবিটি পরিচালনা করবেন উত্তম আকাশ।





এ ব্যাপারে শাকিব খান জানান, ‘বয়ফ্রেন্ড’ ছবিতে আরো এক নায়িকা থাকতে পারে, একেবারেই নতুন মুখ হতে পারে অথবা বুবলি কেও নেয়ার কথা রয়েছে । তবে  সেটা পরে জানানো হবে বলে জানান তিনি । আর কয়েকটি দেশে ‘বয়ফ্রেন্ড’ এর গানের শুটিং এর কাজ শুরু  করা হবে।

আগামীকাল বুধবার থেকে ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্যা মাইয়্যা’ ছবির শুটিং শুরু হবে। এরপর যদিও  ভিসা জটিলতার কারণে ‘আমি নেতা হব’ ছবির গানের শুটিং আটকে ছিল, সেটা করবো। তারপর ধারাবাহিকভাবেই ‘বয়ফ্রেন্ড’ ছবির কাজ শুরু হবে। টানা শুটিং চলবে।

No comments

Powered by Blogger.