শুক্রবার শাকিব খান ও শবনম বুবলির আরো একটি নতুন ছবির শুটিং শুরু

আগামী  ৬ অক্টোবর (শুক্রবার) থেকে শাকিব-বুবলীর নতুন ছবির শুটিং শুরু হতে যাচ্ছে । নোয়াখাইল্যা মাইয়্যা ও চিটাগাইঙ্গা পোয়া নামের এই ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া

সুনাম ধন্য  প্রযোজক সেলিম খান এই বিষয়টি নিশ্চিত করেছেন ! সেই সাথে তিনি আরো বলেন, আগামী  ৬ অক্টোবর (শুক্রবার) থেকে নোয়াখাইল্যা মাইয়্যা ও চিটাগাইঙ্গা পোয়া ছবিটির কাজ শুরু কবে বলে অসংখ্যা করা যাচ্ছে,এবং সেটা চলবে ১১ তারিখ পর্যন্ত। ছবির কাজটি শুরু হবে রাজধানী ঢাকা থেকে ।



এই ছবিতে শাকিব খানের সিডিউল পড়েছে আগামী ৬ অক্টোবর থেকে ১১ অক্টোবর পর্যন্ত এক টানা  শুটিং করবেন শাকিব খান । তার সাথে থাকবে আলোচিত ও সমালোচিত নায়িকা শবনম বুবলি । জানা গেছে এর পরে ১২ তারিখে শাকিব খান কলকাতার উদ্দেশে রৌনাদিবেন । আগামী শুটিং এর জন্য ফিরবেন আবার ২০ তারিকের পরে কাজ শুরু করবেন তিনি ।

ছবির এই বিষয়ে শবনম বুবলি আমাদের নিশ্চিত করেন, আমাকে এখনও চূড়ান্ত কিছু জানানো হয়নি, কোথায় কবে কিভাবে শুটিং শুরু হবে আমি তা এখনো ঠিক মতো জানিনা । গেলো মাসে এই ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছে কিন্তু এখনো তা ফাইনাল হয়নি । এর মধ্যে নিজেকে নোয়াখালী মেয়ে হিসাবে নিজেকে প্রস্তুত করছি । গেলো মাসে শাপলা মিডিয়া এই ছবির কাজ শুরু করবেন বলে একটি প্রেস কনফারেন্স এর মাদ্ধমে ঘোষণা দেন । এর মধ্যে এই শাপলা মিডিয়া ২ টি ছবির কাজ করছেন শাকিব খানের জন্য । ছবিগুলোর নাম হলো ‘আমি নেতা হবো’  ও  ‘মামলা হামলা ঝামেলা’ ।

No comments

Powered by Blogger.